কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়ি : উপজেলা ছাত্রলীগের সভাপতি রায়হান সম্পাদক ফয়সাল

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) থেকে : নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার উপজেলা প্রশাসনের মুক্তমঞ্চ প্রাঙ্গণে এ সম্মেলন হয়। সম্মেলনে ইরফান মাহাবুব রায়হান সভাপতি এবং ফয়সাল আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ গতকাল বেলা সাড়ে ১১টার দিকে সম্মেলনের উদ্বোধন করেন। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইসলাম বেবী। উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহ বিন্দুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও জেলা পরিষদ সদস্য ল²ীপদ দাস, যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ও নাইক্ষ্যংছড়ির দায়িত্বপ্রাপ্ত নেতা চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মু. আবু তাহের কোম্পানি প্রমুখ। এর আগে ২০১৯ সালে নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন হয়েছিল। কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর সম্মেলনের তারিখ ঘোষণার সিদ্ধান্ত নেয় জেলা ছাত্রলীগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়