কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

ঝিনাইদহের কালীগঞ্জ : পিকআপের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিনাইদহ ও কালীগঞ্জ প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে সিজান নামে দেড় মাসের এক শিশু নিহত হয়েছে। এ সময় শিশুটির মা শান্তা খাতুন ও নানা আবুল কালাম আহত হন। বর্তমানে তারা কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার মেইন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু সিজান উপজেলার ছোট শিমলা গ্রামের শিহাব হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে শিশুটিকে নানার মোটরসাইকেলে করে চিকিৎসকের কাছে নিয়ে যাচ্ছিলেন মা শান্তা খাতুন। পথিমধ্যে ঝিনাইদহগামী একটি পিকআপ পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মা ও কোলে থাকা শিশুটি রাস্তার উপর পড়ে গেলে দ্রুতগামী পিকআপটি শিশুটিকে পিষ্ট করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে স্থানীয়রা ধাওয়া করে পিকআপটিকে আটক করে থানায় নিয়ে যায়।
কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা এ প্রতিবেদককে বলেন, সকালে শিশুটি তার মায়ের সঙ্গে নানার মোটরসাইকেলে করে চিকিৎসকের কাছে যাচ্ছিল। পথে ঝিনাইদহগামী একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।
এতে মায়ের কোলে থাকা শিশুটি রাস্তার ওপর ছিটকে পড়ে এবং পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। তিনি আরো জানান, এ ঘটনায় পিকআপ ও চালককে আটক করেছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়