কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

এসজেআইবিএলে মাসব্যাপী প্রশিক্ষণ কোর্সের সমাপনী

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) প্রকল্পের ট্রেঞ্চ-৩-এর আওতায় বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের তত্ত্বাবধানে গত ৮ আগস্ট শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসজেআইবিএল) এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগ ব্যাংকের ট্রেনিং একাডেমিতে মাসব্যাপী আয়োজিত প্রশিক্ষণ কোর্সের তারিখে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণকারী তরুণ উদ্যোক্তাদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের পরিচালক মো. জাকের হোসেন উপস্থিত ছিলেন।
অন্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. শাহ্জাহান সিরাজ, বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের অতিরিক্ত পরিচালক আরিফুজ্জামান, যুগ্ম পরিচালক মোহাম্মদ জাহিদ ইকবাল, শাহ্জালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমির প্রিন্সিপাল মো. সাইদুর রহমান এবং শাহ্জালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান মো. আব্দুর রহিম উপস্থিত ছিলেন। প্রশিক্ষণ কোর্সে ২৫ জন সম্ভাবনাময় তরুণ উদ্যোক্তা অংশগ্রহণ করেন এবং ট্রেনিং একাডেমি প্রাঙ্গণে বিভিন্ন এসএমই পণ্যের সমাহারে স্টলের আয়োজন করেন। ব্যাংকের চেয়ারম্যানসহ আমন্ত্রিত অতিথি স্টল পরিদর্শন করেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়