কোহলির সেঞ্চুরি : আফগানদের ওপর ঝাল মিটাল ভারত

আগের সংবাদ

ভারতের সাত রাজ্যের মুখ্যমন্ত্রীকে ঢাকায় আমন্ত্রণ : উত্তর-পূর্বের সঙ্গে সংযোগে গুরুত্ব

পরের সংবাদ

অভয়নগরে আট বছরের শিশুকে ধর্ষণ

প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওয়াপাড়া (যশোর) প্রতিনিধি : অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার সময় এ ঘটনা ঘটে। ধর্ষিত ওই শিশুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে ধর্ষিতার নানী বাদী হয়ে অভয়নগর থানায় লিখিত অভিযোগ করেছেন। পুলিশ অভিযুক্ত রানাকে (২০) আটক করতে পারেনি।
ধর্ষক রানা অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের রানাভাটা এলাকার বিল্লাল হোসেনের ছেলে।
ধর্ষিত শিশুর খালা জানান, গত বৃহস্পতিবার সকালে ওই শিশুর পিতা রাজমিস্ত্রীর কাজে গিয়েছিলেন। মা নওয়াপাড়া আকিজ জুটমিলে শ্রমিকের কাজ করেন। ভোর ৫টায় তিনি ওই মিলে ডিউতে গিয়েছিলেন। এসময় তাদের আট বছরের শিশু তাদের প্রতিবেশী রানার বাড়ির উঠানে তার বোনের সঙ্গে খেলা করছিল। রানা এসময় শিশুটিকে মিষ্টির দেয়ার লোভ দেখিয়ে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটি চিৎকার করলে তাকে গলা টিপে ধরে এবং মাথা দেয়ালের সঙ্গে আঘাত করে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। এরপর ওই শিশুটি কান্নাকাটি করতে থাকে। প্রতিবেশীরা ঘটনা জানতে পেরে তার বাবা ও মা এবং নানীকে খবর দিলে তারা বাসায় এসে তাকে অভয়নগর স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান বলেন, একটি শিশু ধর্ষণের শিকার হয়েছে শুনেছি। এখনো লিখিত অভিযোগ পাইনি। ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়