বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সম্মেলন আজ

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপনের মধ্য দিয়ে জাতির যে আকাক্সক্ষা বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত হয়েছে, তাকে ধারণ করে একটি অসাম্প্রদায়িক শোষণমুক্ত গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠায় পরিপূরক সাংস্কৃতিক জাগরণ গড়ে তোলার প্রত্যয়ে ‘সংস্কৃতির শক্তিতে জেগে উঠো বাংলাদেশ’ সেøাগানকে ধারণ করে আজ শুক্রবার সকাল ১০টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা মিলনায়তনে হবে সম্মিলিত সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সম্মেলন ও জাতীয় কাউন্সিল-২০২২। উদ্বোধন সূচনায় জাতীয় সঙ্গীত ও পতাকা উত্তোলন করা হবে। সম্মেলনের উদ্বোধন করবেন দেশবরেণ্য সমাজবিজ্ঞানী ড. অনুপম সেন।
উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনায় অংশ নেবেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, সংসদ সদস্য আসাদুজ্জামান নূর, মামুনুর রশিদ, মফিদুল হক, নাসির উদ্দিন ইউসুফ, সারা যাকের, রেজওয়ানা চৌধুরী বন্যা, সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ড. মুহাম্মদ সামাদ এবং সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. আহ্কাম উল্লাহ্। সভাপতিত্ব করবেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়