বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নগদ অর্থ বিতরণ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি : দোয়ারাবাজার উপজেলায় অসহায় ও দুস্থ পরিবারের মাঝে নগদ অর্থ, গোখাদ্য ও শিশু খাদ্য বিতরণ করা হয়। গত বুধবার বিকালে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন মুহিবুর রহমান মানিক এমপি। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান আল তানভীল আশরাফী চৌধুরী, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ছালেহা বেগম, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সৈয়দ রহমান, দোয়ারাবাজর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল খালেক প্রমুখ।

মৌলিক প্রশিক্ষণ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : ফুলছড়িতে ১০ দিনব্যাপী গ্রামভিত্তিক অস্ত্রবিহীন ভিডিপি মৌলিক প্রশিক্ষণ শুরু হয়েছে। গত বুধবার উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলার উড়িয়া ইউনিয়নের গুণভরি উচ্চ বিদ্যালয় কক্ষে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলাউদ্দিন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা প্রশিক্ষক শফি মাহমুদ প্রমুখ। এই প্রশিক্ষণের মাধ্যমে গ্রাম প্রতিরক্ষা দলের সদস্যরা ভিডিপি সংগঠন সম্পর্কে ধারণা লাভ করবেন। ৩২ জন পুরুষ এবং ৩২ জন মহিলার সমন্বয়ে গঠিত দুটি প্লাটুনে ৬৪ জন প্রশিক্ষণার্থীকে বিনামূল্যে এই প্রশিক্ষণ দেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়