বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

রংপুরে মেট্রোপলিটন পুলিশ কমিশনারের মতবিনিময়

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : ট্রাফিক ব্যবস্থাপনা বিষয়ে রংপুর মহানগরীর সর্বস্তরের পরিবহন মালিক, শ্রমিক ও সুধীজনের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রংপুর জেলা কেন্দ্রীয় বাস টার্মিনাল প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরেআলম মিনা।
জেলা মোটর মালিক সমিতির সভাপতি এ কে এম মোজাম্মেল হকের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপপুলিশ কমিশনার আবু বকর সিদ্দীক, মেনহাজুল আলম, ট্রাফিক বিভাগের অন্য কর্মকর্তা, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী, জেলা পরিবহন মালিক-শ্রমিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারাসহ স্থানীয় সুধীজন।
সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপপুলিশ কমিশনার মেনহাজুল আলম। রংপুর মহানগরীর সড়ক ও ট্রাফিক ব্যবস্থার উপর একটি সম্যক ধারণা সবার সামনে তুলে ধরেন।
অনুষ্ঠানে পুলিশ কমিশনার মহানগরীর সড়ক ও ট্রাফিক ব্যবস্থায় বিদ্যমান সমস্যা ও এ ব্যাপারে করণীয় সম্পর্কে তার অভিমত ব্যক্ত করেন। এ সময় তিনি নগরের যানজট নিয়ন্ত্রণকল্পে সিটি করপোরেশনসহ সরকারের সংশ্লিষ্ট অন্য বিভাগের সঙ্গে সমন্বয়পূর্বক অটোরিকশার বিকল্প হিসেবে সিটি বাস চালুর উদ্যোগ গ্রহণ করবেন বলে জানান। এছাড়া পুলিশ ও পরিবহন মালিক-শ্রমিক পরস্পরের পরিপূরক হিসেবে কাজ করার সুবিধার্থে তিনি পরিবহন মালিক-শ্রমিক কেন্দ্রিক একটি কমিউনিটি পুলিশিং কমিটি গঠনের ঘোষণা দেন।
পরে পরিবহন শ্রমিকদের বিভিন্ন সংগঠনের নেতারা সংগঠনের পক্ষ থেকে পুলিশ কমিশনারকে ক্রেস্ট উপহার দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়