বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

মাদক দিয়ে ফাঁসানো : পল্লবী থানার সেই এএসআই ও তার দুই সঙ্গী রিমান্ডে

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : পথচারীর পকেটে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগে গ্রেপ্তার পল্লবী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিনজনের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী এ আদেশ দেন। রিমান্ডে যাওয়া বাকি দুই আসামি হলেন- মো. রুবেল ও মো. সোহেল রানা।
গতকাল তিন আসামিকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে প্রত্যেকের ৭ দিন করে রিমান্ড চান মামলার তদন্তকারী কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপপরিদর্শক মো. আনোয়ার হোসেন। এ সময় আসামিপক্ষের আইনজীবীরা তাদের জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করে রিমান্ডের জোর দাবি জানান। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক আসামিদের প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
মামলা সূত্রে জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর ঢাকার খিলক্ষেত এলাকায় খলিলুর রহমান নামে এক পথচারীকে ধরে নিয়ে যান সাদা পোশাকে থাকা এএসআই মাহাবুবুলসহ কয়েকজন। এরপর সেই পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলাও দেয় পুলিশ। পরে ওই ঘটনার একটি ভিডিও এক টিভিতে প্রচার হয়। তাতে দেখা যায়, এক সোর্সের কাছ থেকে ইয়াবার পোটলা নিয়ে পথচারী খলিলুরের পকেটে ঢুকিয়ে দিচ্ছেন এএসআই মাহাবুবুল। ভুক্তভোগী পথচারীকে মারধরও করতে দেখা যায় ওই ভিডিওতে। তাই এ ঘটনায় এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন পল্লবী থানার উপপরিদর্শক খালিদ হাসান তন্ময়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়