বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

বুড়িগঙ্গা নদীতে ভাসমান লাশ উদ্ধার

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: কেরানীগঞ্জের বুড়িগঙ্গা নদীতে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির (৪০) লাশ উদ্ধার করেছে বরিশুর নৌ পুলিশ ফাঁড়ি। গতকাল বৃহস্পতিবার দুপুর সোয়া ১টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন খোলামোড়া খাগাইল এলাকার মাঝ নদী থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহতের পরনে ছিল সাদা চেক লুঙ্গি ও কালো হাফহাতা গোল গলা টি শার্ট। লাশটি ৫/৬ দিন আগের হওয়ায় ফুলেঁ ফেপে গেছে। তাই লাশের গায়ে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি।
বরিশুর নৌ পুলিশ ফাঁড়ির ওসি (ভারপ্রাপ্ত) নকিব অয়জুল হক বলেন, এলাকাবাসী লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দিলে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশটি ৫/৬ দিন আগের হওয়ায় শরীরে পচন ধরেছে। ময়নাতদন্ত শেষে এটা হত্যা না আত্মহত্যা তা জানা যাবে। লাশের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ওয়ারলেস মারফত বিভিন্ন স্টেশনে সংবাদ পাঠানো হয়েছে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়