বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

নোয়াখালীতে আ.লীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টাধাওয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা চলাকালে সভাস্থলের বাইরে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের সমর্থক এবং নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ইটপাটকেলের আঘাতে এক পথচারী আহত হয়েছেন।
গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে জেলা শহর মাইজদীতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আবদুল মালেক উকিল সড়কে এই ঘটনা ঘটে।
জেলা আওয়ামী লীগের একটি সূত্র জানায়, বেলা ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সভা কক্ষে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শুরু হয়। সভায় আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দি। জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদনের পর এই প্রথম বর্ধিত সভায় যোগ দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাংসদ একরামুল করিম চৌধুরী।
প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেন্দ্রীয় নেতারা প্রবেশের আগে থেকেই কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানিয়ে স্লোগান দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন অনুসারীরা। বেলা সাড়ে ১১টার দিকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে পাল্টা স্লোগান দেন সাংসদ একরামুল করিম চৌধুরীর

অনুসারীরা। এ সময় দুগ্রুপের মধ্যে প্রথমে বাগবিতণ্ডা ও পরে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। উভয় গ্রুপের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনাও ঘটে। এতে ইটপাটকেলের আঘাতে এক পথচারীর মাথা ফেটে যায়। পরে পুলিশ লাঠি চার্জ করে উভয় গ্রুপকে চত্রভঙ্গ করে দেয়।
সুধারাম মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ১-২ মিনিট পর্যন্ত স্থায়ী হয়। তাৎক্ষণিক পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওপর এক প্রশ্নের জবাবে ওসি বলেন, কোনো পথচারী আহত হওয়ার সংবাদ তিনি পাননি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়