বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাপের কামড়ে মৃত্যু
বাঘা (রাজশাহী) প্রতিনিধি : বাঘায় সাপের কামড়ে টুলু বেগম (৩০) নামের এক গৃহবধূ মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। টুলু বেগম উপজেলা আড়ানী ইউনিয়নের বেড়েরবাড়ি বিনিময়পাড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। জানা যায়, গত বুধবার রাত ১টার দিকে ঘুমন্ত অবস্থায় সাপ কামড় দেয় টুলুকে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গতকাল বৃহস্পতিবার সকালে তিনি মারা যান।
মতবিনিময় সভা
ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে শিক্ষার গুনগত মান উন্নয়নের লক্ষ্যে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি মুরাদ আলী মালিথার সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তারা বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। অধ্যক্ষ ড. আসলাম হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় ঈশ্বরদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, বর্তমান সভাপতি স্বপন কুমার কুণ্ডু বক্তব্য রাখেন।
মা সমাবেশ
নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয়ের মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। নাগরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. জাকির হোসেন তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা অফিসার জি এম ফুয়াদের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়