বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

জিএম কাদেরের মোবাইল ফোন উদ্ধার, গ্রেপ্তার ৫

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদেরের চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে চোরচক্রের ৫ সদস্যকে। তারা হলেন- আজিজুল, মো. আজিজ, ইসমাইল, সানাউল্লাহ ও সুবল চন্দ্র ঘোষ। গত বুধবার রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ফোনটি কয়েক দফা হাতবদল হয়ে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে পৌঁছায় বলে জানিয়েছে পুলিশ।
ডিএমপির বিমানবন্দর থানার ওসি বি এম ফরমান আলী জানান, গত ৩১ আগস্ট বিমানবন্দর থানার থার্ড টার্মিনালের সামনে থেকে চোর চক্রের সদস্যরা জাতীয় পার্টির চেয়ারম্যানের মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। পরে আজিজুল ও আজিজদের গ্রেপ্তার করা হয়। মূলত আজিজুল ফোনটি চুরি করে ১৮ হাজার টাকায় গ্রেপ্তারকৃত ইসমাইলের কাছে বিক্রি করে। ইসমাইল আবার ২০ হাজার টাকায় গ্রেপ্তারকৃত সানাউল্লাহর কাছে বিক্রি করে। সানাউল্লাহ ২২ হাজার টাকায় গ্রেপ্তারকৃত সুবলের কাছে বিক্রি করে ওই ফোন। সুবলকে বসুন্ধরা শপিংমল থেকে গ্রেপ্তারের সময় তার কাছে ফোনটিও পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়