বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

গাজীপুরে সম্প্রীতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, গাজীপুর : আবহমান বাংলার বিভিন্ন ধর্মাবলম্বী ও সম্প্রদায়ের মধ্যে সদ্ভাব এবং সম্প্রীতি বাড়াতে গাজীপুরে অনুষ্ঠিত হলো সম্প্রীতি সভা। গতকাল বৃহস্পতিবার সকালে সিটি করপোরেশনের কড্ডা এলাকায় স্থানীয় সফিউদ্দিন মোল্লা পাবলিক স্কুলের মাঠে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনিসুর রহমান।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হুমায়ূন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোরাদ আলী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোফাজ্জল হোসেন, সহকারী পুলিশ কমিশনার আবু সায়েম নয়ন।
অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম, ভাষা শহীদ কলেজের অধ্যক্ষ মুকুল কুমার মল্লিক, স্বেচ্ছাসেবক লীগ নেতা সঞ্জিত মল্লিকসহ বিপুল সংখ্যক হিন্দু ও মুসলিম স¤প্রদায়ের নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আনিসুর রহমান বলেন, গাজীপুর একটি স¤প্রীতির জেলা, এখানে কোনো ঝামেলা নেই। ব্যক্তিগত বিরোধকে কেন্দ্র করে স¤প্রীতি নষ্ট করার উদ্যোগ নিলে তা যে কেউ হোক তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, স¤প্রতি সফিউদ্দিন মোল্লা পাবলিক স্কুলে এক শিক্ষার্থীকে জোর করে ধর্মান্তরিত করার চেষ্টা করা হচ্ছে এমন অভিযোগের প্রেক্ষিতে জেলা ও পুলিশ প্রশাসনের তদন্ত টিম তাদের তদন্ত শেষে এ স¤প্রীতি সভার আয়োজন করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়