বাম গণতান্ত্রিক জোটের হুঁশিয়ারি : দমন-পীড়ন করে গদি রক্ষা করা যাবে না

আগের সংবাদ

চার কারণে ভ্যাট আদায়ে বিপর্যয়

পরের সংবাদ

কৃষকদের চিকিৎসাসেবা : ফসল ডটকম ও ডকটাইম চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দেশের অন্যতম বৃহৎ ভেজিটেবল সাপ্লাই চেইন নেটওয়ার্ক ফসল ডটকম লিমিটেড এবং জনপ্রিয় টেলিমেডিসিন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান ডকটাইম লিমিটেডের মধ্যে একটি দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
সম্প্রতি রাজধানীর মোহাম্মদপুরের রিং রোডে ডকটাইম লিমিটেডের হেড অফিসে এই সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।
ডকটাইমের সঙ্গে এই চুক্তির মাধ্যমে কার্যক্রমে নতুন গতির সঞ্চার করেছে ফসল ডট কম। ফসলের সব কৃষক, খুচরা ব্যবসায়ী এবং কর্মীরা তাদের সর্বোচ্চ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে দিন-রাত ২৪ ঘণ্টা ডকটাইমের অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ডাক্তারদের সহযোগিতা নিতে পারবেন।
অনুষ্ঠানে ফসল ডটকমের সিইও সাকিব হোসেন বলেন- দেশসেরা সাপ্লাই চেইন নেটওয়ার্কের অংশ হিসেবে ফসলের সব কৃষক, ব্যবসায়ী এবং কর্মীদের সুস্থতা ও সুস্বাস্থ্য নিশ্চিত করা নিজেদের দায়বদ্ধতা বলেই মনে করে ফসল। এই চুক্তির মাধ্যমে সবার স্বাস্থ্য সুরক্ষায় এবং যে কোনো প্রকার স্বাস্থ্য সম্পর্কিত পরামর্শ প্রদানের মাধ্যমে দিনরাত ২৪ ঘণ্টা ফসলের পাশে থাকবে ডকটাইম।
এছাড়া ফসলের কো-ফাউন্ডার মোহাম্মদ মামুনুর রশিদ বলেন- আমরা সব সময় আমাদের গ্রাহকদের কাছে সর্বোচ্চ সুবিধা পৌঁছে দিতে বদ্ধপরিকর। প্রতিনিয়ত নতুন নতুন কার্যক্রমের মাধ্যমে আমরা কর্মী, গ্রাহক, সরবরাহকারী এবং ভেন্ডারদের বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়ে আসছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়