গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

নারী নির্যাতন মামলা : ৮ সপ্তাহের আগাম জামিন পেলেন ক্রিকেটার আল-আমিন

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : স্ত্রীর দায়ের করা নারী নির্যাতন মামলায় ৮ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেন। গত সোমবার হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন পেসার আল-আমিন। এ বিষয়ে শুনানি শেষে গতকাল মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর দ্বৈত বেঞ্চ জামিন মঞ্জুর করেন। ৮ সপ্তাহ পর তাকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসর্মপণ করার নির্দেশ দিয়েছেন উচ্চ আদালত। আল-আমিনের পক্ষে জামিন শুনানি করেন সুপ্রিম কোর্টের আইনজীবী সৈয়দ মামুন মাহাবুব ও ব্যারিস্টার মো. আশরাফুল ইসলাম। তাদের সঙ্গে ছিলেন এডভোকেট মো. আব্দুর রহমান সুমন, এডভোকেট এসএম জাকির হোসেনসহ আরো কয়েকজন। আইনজীবী আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, ফ্ল্যাটের মূল্য পরিশোধের জন্য স্ত্রী ইসরাত জাহানের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন ক্রিকেটার মো. আল-আমিন হোসেন। টাকা দিতে না পারায় স্ত্রীকে নির্যাতন করেন তিনি। পরে যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগে রাজধানীর মিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ করেন ইসরাত জাহান। পরে তা মামলা আকারে নথিভুক্ত করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়