গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

নারায়ণগঞ্জের শীর্ষ সন্ত্রাসী ছাত্রদল নেতা জাকির কারাগারে

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দুই দশক ধরে বিদেশে পলাতক থাকা নারায়ণগঞ্জের শীর্ষ সন্ত্রাসী সাজাপ্রাপ্ত আসামি জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানকে অস্ত্র মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।
গতকাল মঙ্গলবার একদিনের রিমান্ড শেষে আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা ভাটারা থানার উপপরিদর্শক রিয়াদ আহমেদ। অন্যদিকে আসামিপক্ষ তার জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
আদালতে ভাটারা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক রনোফ কুমার ভক্ত এমন তথ্য জানান।

এর আগে, ২ সেপ্টেম্বর রাতে রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে বিদেশি পিস্তলসহ জাকির খানকে গ্রেপ্তার করে র‌্যাব-১১। প্রাথমিক জিঙ্গাসাবাদে জাকির র‌্যাবকে জানান, ৪টি হত্যাসহ একাধিক মামলায় জেল খাটার পর তিনি নারায়ণগঞ্জের বিশাল সন্ত্রাসী বাহিনী ও মাদকের সাম্রাজ্য গড়ে তোলেন। সর্বশেষ ২০০৩ সালের ১৮ ফেব্রুয়ারি বিকেএমইএ এর সহসভাপতি সাব্বির আলম খন্দকারকে হত্যার পর দেশ ছেড়ে থাইল্যান্ডে পাড়ি জমান তিনি। দীর্ঘদিন থাইল্যান্ডে আত্মগোপনের পর সম্প্রতি ভারত হয়ে বাংলাদেশে আসেন। এরপর পরিচয় গোপন করে ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় সপরিবারে বসবাস করছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়