গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

গোপীবাগে কুপিয়ে কবজি বিচ্ছিন্নকারী ফারুক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ওয়ারীতে মো. আলমগীর হোসেন নামে এক ব্যক্তিকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্নের ঘটনায় প্রধান অভিযুক্ত ওমর আশরাফ ফারুককে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব। রাজধানীর মোহাম্মদপুর থানাধীন সাতমাথা এলাকায় গত সোমবার অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১০ এর একটি দল।
র‌্যাব-১০ এর মিডিয়া অফিসার এএসপি এনায়েত কবীর সোয়েব গতকাল মঙ্গলবার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গত শনিবার রাত ১১টা ২০ মিনিটের দিকে রাজধানী ওয়ারী থানাধীন গোপীবাগ এলাকায় মো. আলমগীর হোসেন নামে এক ব্যক্তি এশার নামাজ আদায়ের উদ্দেশ্যে তার বাসা থেকে বের হন। পথিমধ্যে ওয়ারীর গোপীবাগ এলাকায় পৌঁছালে কতিপয় দুর্বৃত্ত পূর্ব শত্রæতার জের ধরে ধারাল অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর অতর্কিত আক্রমণ করেন। দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পিতভাবে তাদের কাছে থাকা ধারাল দেশিও অস্ত্র দিয়ে আলমগীরকে হত্যার উদ্দেশ্যে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। এতে তার বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় আলমগীরের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা আলমগীরকে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। পরবর্তী সময়ে আলমগীরের পরিবার থেকে বাদী হয়ে ওমর আশরাফ ফারুকসহ ৯ জনের নামে এবং অজ্ঞাত আরো ২-৩ জনের বিরুদ্ধে ওয়ারী থানায় একটি হত্যাচেষ্টার মামলা করেন। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফারুককে গ্রেপ্তার করতে সমর্থ্য হই। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন।
এর আগে আহত আলমগীর হোসেনের শ্যালক মো. রাজন জানিয়েছিলেন, আলমগীর দীর্ঘদিন গোপীবাগ বাজারের খাজনা তুলতেন। গত রোজার মধ্যে ইতালি প্রবাসী নাসির উদ্দিন বাজার নিয়ন্ত্রণে নেন। সেই নাসিরের ক্যাডার মাইকেল, রসিদ, রহি, রানা, নিজাম, রিপন বর্তমানে বাজার নিয়ন্ত্রণ করে। এ ঘটনা নাসিরের হুকুমে হয়েছে। তার লোকজনই অন্ধকারে আগে থেকে ওঁৎ পেতে অপেক্ষা করছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়