গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

কুষ্টিয়া জেনারেল হাসপাতাল : চিকিৎসা নিতে এসে নিখোঁজ, বাথরুম থেকে উদ্ধার নারী

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নুর আলম দুলাল, কুষ্টিয়া থেকে : কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে এসে নিখোঁজ হওয়া বৃদ্ধা নারীকে পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে হাসপাতালের বাথরুমে অচেতন অবস্থায় তাকে পাওয়া যায়। তিনি সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের পুরাতন কুষ্টিয়া গ্রামের মৃত সাত্তারের স্ত্রী ও সলক উদ্দিনের মা। এর আগে গত সোমবার বেলা ১১টার দিকে হাসপাতালের বহির্বিভাগে চিকিৎসা নিতে আসেন ওই বৃদ্ধা নারী।
তার পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, চিকিৎসার কথা বলে গ্রামের সহজ-সরল এ বৃদ্ধা নারীকে হাসপাতালের বাথরুমে নিয়ে গিয়ে অচেতন করে তার কাছে থাকা কানের দুল, মোবাইল ফোন ও নগদ টাকা লুট করে নিয়ে যায় প্রতারক চক্র। বৃদ্ধার স্বজনরা জানান, সোমবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসার পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। সকাল গড়িয়ে বিকেল হয়ে গেলেও তিনি বাড়ি ফিরেননি। হাসপাতাল এলাকাসহ সম্ভাব্য সবখানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায় না। পরে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এরপর গতকাল মঙ্গলবার দুপুরের দিকে হাসপাতালের পুরাতন ভবনের নিচতলায় একটি বাথরুমে তাকে অচেতন অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। হাসপাতালে দায়িত্বরত পুলিশ এসে নিখোঁজ নারীর পরিবারকে খবর দিলে তারা গিয়ে তাকে শনাক্ত করে। বর্তমানে ওই নারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সরেজমিনে গিয়ে দেখা যায়, হাসপাতালের পুরাতন ভবনের প্রায় প্রতিটি বাথরুমে রয়েছে ব্যবহৃত একাধিক চেতনানাশক ওষুধের শিশি ও ইনজেকশনের সিরিঞ্জ। সূত্রের দাবি, হাসপাতাল কর্তৃপক্ষের একটি অংশ এ চক্রের সঙ্গে জড়িত রয়েছে। তাদের যোগসাজসে এ চক্র চিকিৎসা নিতে আসা সহজ-সরল ব্যক্তিদের চিকিৎসার কথা বলে অচেতন করে সর্বস্ব লুট করে নিয়ে যায়। এ বিষয়ে ভুক্তভোগী পরিবার ও সচেতন মহল কুষ্টিয়া জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়