গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

কুষ্টিয়ায় বজ্রপাতে ২ জনের মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি : কুষ্টিয়ায় পৃথক স্থানে বজ্রপাতে দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকালে ভেড়ামারা উপজেলার মসলেমপুর এবং মিরপুর উপজেলার আটিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের মসলেমপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম ও মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের আটিগ্রাম এলাকার জাবেদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম।
ভেড়ামারার জিকে সেচ প্রকল্পের খালে গতকাল সকালে মাছ ধরার সময় বজ্রপাতে আশরাফুল ইসলাম নামের একজন ঘটনাস্থলে মারা যান। ঘটনাটি নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার ওসি মহিবুর রহমান। বজ্রপাতে আশরাফুল ইসলাম খালের মধ্যে পড়ে যান। পরে স্থানীয় লোকজন নদী থেকে তার মৃতদেহ উদ্ধার করে।
অপরদিকে মিরপুর থানার ওসি গোলাম মস্তফা জানান, গতকাল সকালে মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের আটিগ্রাম মাঠে জমিতে কাজ করছিলেন কৃষক জাহাঙ্গীর আলম। এ সময় বজ্রপাতে তিনি মারাত্মকভাবে আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়