মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

সীতাকুণ্ডে অটোরিকশা চালক খুন

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ড পৌর ফায়ার সার্ভিস স্টেশনের কাছে একরাম (২২) নামে এক সিএনজি অটোরিকশার চালককে খুন করা হয়েছে। গত রবিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত একরাম সীতাকুণ্ড থানাধীন বারবকুণ্ড এলাকার বাসিন্দা।
সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম জানান, রাস্তার পাশে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় পড়েছিলেন একরাম। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ওসি জানান, অন্য এক অটোচালক জানিয়েছে যে রাস্তা দিয়ে যাওয়ার পথে এক যুবকের সঙ্গে একরামের হাতাহাতি হতে দেখেছিলেন তিনি। কিন্তু তিনি বিষয়টিকে তাদের দু’জনের অভ্যন্তরীণ বিষয় মনে করে চলে গিয়েছিলেন।
এদিকে অটোরিকশা ছিনতাইয়ে বাঁধা দেয়ায় এ হত্যাকাণ্ড ঘটেছে বলে স্থানীয়ভাবে প্রচার হয়েছে। তবে এ বিষয়ে সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম বলেন, ‘যে স্থান থেকে একরামকে উদ্ধার করা হয়েছিল, তার অদূরে অটোরিকশাটিও ছিল।
আমাদের প্রাথমিক ধারণা পূর্ব বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। যদি অটোরিকশা ছিনতাইয়ের জন্য হত্যাকাণ্ড হতো, তাহলে অটোরিকশাটি পাওয়া যেত না। কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে সেটি তদন্ত করা হচ্ছে।’
নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়