মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

শেরপুরে চক্ষুসেবা দিতে পর্যালোচনা সভা

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শেরপুর প্রতিনিধি : চক্ষুসেবা দেয়ার লক্ষ্যে শেরপুরে দৃষ্টি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শিক্ষার্থী ও সাধারণ মানুষের চোখের সমস্যা দূর করতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়সহ ১০টি জাতীয় ও আন্তর্জাতিক সংস্থার সমন্বয়ে গতকাল সোমবার সদর হাসপাতালের হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য্য।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাসপাতালের সহকারী পরিচালক ডা. জসিম উদ্দিন, সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোবারক হোসেন। সিভিসি কো-অর্ডিনেটর ভিশন স্প্রিংয়ের আব্দুর রকিব ভূঁইয়ার সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ডা. কে জামান, বিএনএসবি চক্ষু হাসপাতালের কো-অর্ডিনেটর শরিফুজ্জামান পরাগ, ইস্পাহানি ইসলামিয়া চক্ষু প্রতিষ্ঠান ও হাসপাতালের সহকারী কার্যক্রম পরিচালক লুৎফুর রহমান, অরবিস ইন্টারন্যাশনালের প্রোগ্রাম ম্যানেজার নুরুল কবির, ভিশন স্প্রিংয়ের সমন্বয়কারী-আরজিআইএল অনুপম সেনগুপ্ত, ব্র্যাকের ম্যানেজার মোস্তাফিজুর রহমান, শেরপুর প্রেস ক্লাবের সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়