মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

ল²ীপুর জেলা পরিষদ নির্বাচন : মনোনয়ন চান কমলনগর ও রামগতির আ.লীগ নেতারা

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এম শাহরিয়ার কামাল, কমলনগর (ল²ীপুর) থেকে : আগামী ১৭ অক্টোবর ল²ীপুর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র জমা দেয়ার শেষ সময় ১৫ সেপ্টেম্বর। মূলত জেলা পরিষদের চেয়ারম্যান, সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যপদে ভোট অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে কমলনগর ও রামগতি উপজেলার হেভিওয়েট নেতারা মনোনয়ন প্রত্যাশী।
জানা গেছে, সম্ভাব্য প্রার্থীদের মধ্যে ল²ীপুর জেলা পরিষদের সাবেক সদস্য গিয়াসউদ্দিন মোল্লা, কমলনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চর লরেন্স ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ এইচ এম আহসান উল্লাহ হিরন, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ফয়সল আহমেদ রতন, কমলনগর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোশারফ হোসেন রাসেল, কমলনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল বাচেত, কমলনগর উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও ফজুমিয়ারহাট স্কুল অ্যান্ড কলেজ গভর্নিংবডির সভাপতি হাজী মনিরুল ইসলাম রিপু, রামগতি উপজেলা যুবলীগের সভাপতি মেজবাহ উদ্দিন ভিপি হেলাল, আলেকজান্ডার পৌর আওয়ামী লীগের সভাপতি সাঈদ পারভেজ, আলেকজান্ডার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য আমজাদ হোসেন, সাবেক সংরক্ষিত নারী সদস্য রোবেনা আক্তার ও কমলনগর উপজেলা যুবলীগের প্রভাবশালী সদস্য মিরাজ হোসেন শান্তর স্ত্রী শারমিন জাহান অরিন, কমলনগর উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহ্বায়ক জামাল উদ্দিনের স্ত্রী পারভীন জামাল প্রমুখ নেতারা জনমত গঠনে মাঠে নেমেছেন। সম্ভাব্য এই প্রার্থীরা এলাকায় দলীয় নেতাকর্মী, ভোটারদের কাছে যাচ্ছেন। আলাপচারিতার মাধ্যমে নির্বাচনী অভিপ্রায় ব্যক্ত করে তাদের মূল্যবান ভোট, সমর্থন ও দোয়া কামনা করছেন।
এ বিষয়ে ল²ীপুর জেলা পরিষদের সাবেক সদস্য গিয়াসউদ্দিন মোল্লা বলেন, ‘জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দীন চৌধুরী নয়নসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের অশীর্বাদ নিয়েই গত মেয়াদে জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছিলাম। আসন্ন নির্বাচনেও জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।’ কমলনগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চর লরেন্স ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ এইচ এম আহসান উল্লাহ হিরন বলেন, ‘জেলার সর্বোচ্চ নীতি নির্ধারণীদের সঙ্গে আলোচনা চলছে, ভোটাররাও প্রতিশ্রæতি দিচ্ছেন, মনোনয়ন চূড়ান্ত হলে জয়ের ব্যাপারে আমি নিশ্চিত।’
অন্যদিকে রামগতি উপজেলা যুবলীগের সভাপতি মেজবাহ উদ্দিন ভিপি হেলাল বলেন, ‘ল²ীপুর জেলা পরিষদ নির্বাচনে রামগতি উপজেলা থেকে দলীয় মনোনয়ন চাইব। জেলার শীর্ষনেতা পিংকু ভাই, নয়ন ভাইসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রতি মনোনয়নের ব্যাপারে শতভাগ আস্থা আছে। মনোনয়ন পেলে আমার বিজয় সুনিশ্চিত।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়