মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

রাস্তা পারাপারের সময় দূর্ঘটনায় নিহত এক

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী সাদ্দাম মার্কেট এলাকায় রাস্তা পারাপারের সময় অটোরিকশার ধাক্কায় আসলাম হাওলাদার (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর সোয়া ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর সোয়া ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজার রহমান জানান, সাদ্দাম মার্কেটের বিপরীত পাশে রাস্তা পার হওয়ার সময় একটি সিএনজি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি আরো জানান, নিহতের সঙ্গে থাকা মোবাইল ফোনের মাধ্যমে তার নাম পরিচয় জানা গেছে। তিনি ইম্পেরিয়াল আইডিয়াল স্কুলের কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি করতেন। থাকতেন সাদ্দাম মার্কেট এলাকাতে। তার পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে।
নূর আলম নামে এক পথচারী জানান, তিনি রাস্তার পাশে বসে চা খাচ্ছিলেন। এ সময় দেখেন রাস্তা পার হওয়ার সময় নারায়ণগঞ্জগামী একটি অটোরিকশা ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে অটোরিকশাটিও উল্টে যায়। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে পুলিশে খবর দেন। পরে পুলিশের সহযোগিতায় হাসপাতালে নিয়ে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়