মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

মেহেরপুর কারাগারে স্বেচ্ছাসেবক দল নেতার মৃত্যু

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি তোফায়েল আহমেদ (৫৫) মেহেরপুর জেলা কারাগারে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। গত রবিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে তিনি অসুস্থ হয়ে পড়লে কারাগারের নিজস্ব গাড়িতে করে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টা ২৫ মিনিটে তিনি মারা যান।
মেহেরপুর জেলা কারাগারের সুপার মোখলেসুর রহমান জানান, তিনি এনআই মামলার ৮ মাসের সাজাপ্রাপ্ত আসামি ছিলেন। গত ৩০ মে তাকে আদালত কারাগারে পাঠান। তিনি শারীরিকভাবে অসুস্থ থাকায় প্রতিদিন অনেক পরিমাণে ওষুধ সেবন করতেন।
মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে জেল সুপার মোখলেসুর রহমান জানান, তিনি মাইক্রো কার্ডিয়ালে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তবে পরিবারের অভিযোগ অসুস্থ হওয়ার পর তাকে হাসপাতালে আনতে গাফিলতি করে কারা কর্তৃপক্ষ। এজন্যই তার মৃত্যু হয়েছে। সোমবার বিকাল ৩টার দিকে ময়নাতদন্ত শেষে তোফায়েল আহমেদের মরদেহ মেহেরপুরের পৌর কবরস্থানে দাফন করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়