মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

মির্জাপুরে বিক্ষোভ : শিক্ষার্থী সিফাতের খুনিদের ফাঁসির দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : মির্জাপুরে মাদ্রাসা শিক্ষার্থী সিফাতের খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার গোড়াইলসহ আশপাশের কয়েকটি গ্রামের সহস্রাধিক নারী-পুরুষ, বৃদ্ধ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এই মিছিল ও সমাবেশে অংশ নেয়।
পরে তারা ব্যানার ও ফেস্টুনসহকারে মিছিল নিয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মির্জাপুর প্রেস ক্লাবের সামনে সমাবেশ করে। সমাবেশে বক্তৃতা করেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সাহাদত হোসেন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ভিপি সাঈদ, মির্জাপুর পৌরসভার কাউন্সিলর আলী আজম সিদ্দিকী ও সিফাতের পিতা শহিদ মিয়াসহ প্রমুখ। বক্তারা সিফাতের খুনিদের ফাঁসি দাবি করেন।
উল্লেখ্য, গত ২৯ আগস্ট রাতে পৌরসভার ত্রিমোহন মাঝিপাড়া রেললাইনের পাশে সিফাতকে ডেকে নিয়ে ধইঞ্চা ক্ষেতে নির্মমভাবে হত্যা করে। সিফাত মির্জাপুর আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্র ছিল। এ ঘটনায় পুলিশ উপজেলার কাটরা গ্রামের হাবিব মিয়ার ছেলে মো. মেহেতাব মিয়া (১৮) ও গোড়াইল গ্রামের আবু তালেব সিদ্দিকীকে (৭০) গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়