মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

ব্র্যাক ব্যাংক : বরিশালে নারী উদ্যোক্তাদের প্রশিক্ষণ সম্পন্ন

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্র্যাক ব্যাংক এবং এসএমই ফাউন্ডেশন বরিশালে নারী উদ্যোক্তাদের উন্নয়নের লক্ষ্যে একটি বিশেষ প্রশিক্ষণ কার্যক্রমের আয়োজন করেছে। ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচি উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণের একটি অংশ, যা পর্যায়ক্রমে দেশের ছয়টি জেলায় আয়োজন করা হবে। এর আওতায় প্রথম প্রশিক্ষণটি রংপুরে অনুষ্ঠিত হয়।
গত ১ সেপ্টেম্বর বরিশালে ব্র্যাক লার্নিং সেন্টারে আয়োজিত প্রশিক্ষণের সনদপত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক স্বপন কুমার দাশ। আরো উপস্থিত ছিলেন এসএমই ফাউন্ডেশনের সহকারী উপমহাব্যবস্থাপক মো. মাসুদুর রহমান এবং ব্র্যাক ব্যাংকের সিনিয়র ম্যানেজার বিজনেস ট্রান্সফরমেশন এন্ড প্রোডাক্ট কায়সার হাসান। পর্যায়ক্রমে যশোর, বগুড়া, কুমিল্লা ও রাঙ্গামাটিতে এই প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হবে এবং এতে প্রতিটি সেশনে ৩০ জন করে নারী উদ্যোক্তা অংশগ্রহণ করবেন। বিজ্ঞপ্তি।
প্রশিক্ষণ কর্মসূচিতে অংশগ্রহণের জন্য উদ্যোক্তাদের কোনো ফি দিতে হবে না। বিজ্ঞপ্তি।

এ ব্যাপারে ব্র্যাক ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন বলেন, এই এসএমই উদ্যোক্তা প্রশিক্ষণ কার্যক্রমে আমাদের অংশীদার করার জন্য আমরা এসএমই ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই।
ব্র্যাক ব্যাংক সবসময়ই বাংলাদেশে এসএমই উদ্যোক্তাদের প্রশিক্ষণ প্রদানে প্রতিশ্রæতিবদ্ধ। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়