মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

বিএসবি গেøাবাল নেটওয়ার্কের ৩০ বছর পূর্তি

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আনন্দঘন পরিবেশে এক গুচ্ছ অনুষ্ঠানমালার মধ্যদিয়ে দেশের খ্যাতিমান প্রতিষ্ঠান বিএসবি গেøাবাল নেটওয়ার্কের ৩০তম বর্ষে পদার্পণ অনুষ্ঠান শেরাটন হোটেলে অনুষ্ঠিত হলো। প্রতিষ্ঠানের বিগত দিনের সাফল্য নিয়ে স্মৃতিচারণমূলক আলোচনা অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন বিএসবির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন এম কে বাশার পিএমজেএফ।
এছাড়া তিন দশকের বিএসবির নানা কার্যক্রম নিয়ে একটি প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়। নতুন শতাব্দীর এডুকেশন লোগো উন্মোচন এবং ডিজিটাল এডুকেশনের কার্যক্রম নিয়ে বিশেষ উপস্থাপনা ছিল অত্যন্ত আকর্ষণীয়। এরপর দেশি-বিদেশি ডেলিগেটদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লায়ন এম কে বাশার পিএমজেএফ বিএসবির নিবেদিত কর্মকর্তা ও কর্মচারীদের অভিনন্দন জানিয়ে বলেন, তিন দশকে বিএসবির ঈর্ষণীয় সাফল্যের কারণে এই প্রতিষ্ঠানটি এখন দেশ সেরা। আগামী দিনগুলোতে সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।
সেই সঙ্গে নতুন নতুন ডিজিটাল টেকনোলজি বিএসবি’র কার্যক্রমের সঙ্গে যুক্ত হবে। তাতে সেবার মান এবং কার্যক্রমে গতিশীলতা বৃদ্ধি পাবে।

আন্তর্জাতিক শিক্ষাঙ্গনে উচ্চশিক্ষার পথকে সুগম করতে ১৯৯৩ সালে প্রতিষ্ঠিত হয় বিএসবি গেøাবাল নেটওয়ার্ক। প্রতিষ্ঠালগ্ন থেকে দীর্ঘ ২৯ বছর বিএসবি গেøাবাল নেটওয়ার্ক ১ লাখের অধিক শিক্ষার্থীকে বিদেশে উচ্চশিক্ষার গ্রহণের জন্য নানামুখী সহায়তা প্রদান করা হয়েছে। বর্তমানে এই শিক্ষার্থীদের একটি বড় অংশ দেশে-বিদেশে কর্মজীবনে প্রতিষ্ঠিত হয়ে দেশের আর্থসামাজিক উন্নয়নে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়