মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

ফুলবাড়িয়ায় ছয় অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : সরকারি খাস জমি দখলমুক্ত রাখতে ফুলবাড়িয়া উপজেলার কেশরগঞ্জ বাজারের খাস জমি থেকে ৬টি দোকান উচ্ছেদ করা হয়েছে। গত রবিবার সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সেলিনা আক্তার, ১নং নাওগাঁও ইউনিয়নে চেয়ারম্যান মো. মোজাম্মেল হক মোজাসহ উপজেলা প্রশাসন ও ভূমি অফিসের ব্যক্তিরা। এ সময় পুলিশ বাহিনীর সদস্যরা অভিযান পরিচালনায় সহযোগিতা করেন। এর আগে উপজেলা নির্বাহী অফিসার সকালে এসে দখলদারদের মালামাল সরানোর জন্য ৪ ঘণ্টা সময় দিয়ে নোটিস জারি করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম বলেন, উপজেলায় মূল্যবান খাস জমি ও নদীর পাড় দখলমুক্ত রাখতে উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিস যৌথভাবে কাজ করে যাবে। সরকারি জমি দখলমুক্ত রেখে জনসাধারণের জন্য উন্মুক্ত রাখতে উপজেলা প্রশাসন স্থানীয় সরকার এবং জনগণের সহায়তা পাব বলে আশা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়