মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

প্রাণ গেল মা-ছেলের : ইজিবাইকটিকে দুই কিলোমিটার টেনে নিলো ট্রেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বিভাষ দত্ত, ফরিদপুর (শহর) থেকে : ফরিদপুরের নগরকান্দা উপজেলায় একটি ইজিবাইকে করে রেললাইন ক্রস করতে গিয়ে মা-ছেলে নিহত হয়েছেন। নিহত মায়ের নাম লিমা (২৫) ও ছেলের নাম ইমরান (৭)। লিমা আক্তার পার্শ্ববর্তী ভাঙ্গা উপজেলার কাপুরা সরদদি গ্রামের ইকবাল মুন্সির স্ত্রী বলে জানা গেছে। স্থানীয়রা জানান, লিমা আক্তার তার ছেলে ইমরানকে সঙ্গে নিয়ে ভবুকদিয়া বাসস্ট্যান্ড থেকে ইজিবাইকে চড়ে বাবার বাড়ি নগরকান্দা উপজেলার শ্রীরামদিয়া গ্রামে যাচ্ছিলেন। ইজি বাইকটি শ্রীরামদিয়া রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় ভাঙ্গা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা মধুমতি এক্সপ্রেস ট্রেনটি ইজিবাইকটিকে চাপা দেয়। এ সময় ট্রেনের সঙ্গে আটকে যাওয়ায় ইজিবাইকটিকে প্রায় দুই কিলোমিটার পর্যন্ত টেনে নিয়ে যায় ট্রেন। ফলে ঘটনাস্থলে মা-ছেলে দুইজনই নিহত হন। তবে এ সময় ইজিবাইকের চালক ট্রেন আসছে দেখে পালিয়ে যায়।
ঘটনার পরপর নগরকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ইমাম রাজী টুলু ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নগরকান্দা থানার ওসি মো. হাবিল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ চালায়। এ ঘটনায় মা-ছেলে নিহত হয়েছেন। এ ব্যাপারে পুলিশকে খবর দেয়া হয়েছে। তারা পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন।
ফরিদপুর রেলস্টেশন মাস্টার তাকদির হোসেন জানান, সাধারণত ভাঙ্গা থেকে ট্রেনটি ২টা ২০ মিনিটে ছেড়ে বেলা ৩টায় ফরিদপুর আসে। কিন্তু আজ দুর্ঘটনার কারণে প্রায় ২ ঘণ্টা লেটে ফরিদপুর স্টেশন ছেড়ে যায় মধুমতি ট্রেনটি। জানা গেছে ঘটনাস্থলটি দিয়ে একটি আঞ্চলিক সড়ক রেল রাস্তা ক্রস করেছে। সেখানে কোনো লেভেল ক্রসিং ছিল না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়