মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

পলাশে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : পলাশে রতœা বেগম (১৮) নামের এক গৃহবধূ খুন হয়েছেন। অভিযোগ উঠেছে যৌতুকের টাকার জন্য ওই গৃহবধূকে তার স্বামী হত্যা করেছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর অভিযান চালিয়ে অভিযুক্ত স্বামী আল রাব্বিকে (১৯) গ্রেপ্তার করে পুলিশ। নিহত রতœা বেগম ভাগ্যের পাড়া গ্রামের মো. জাকির হোসেনের মেয়ে। অন্যদিকে অভিযুক্ত স্বামী আল রাব্বি একই গ্রামের আল আমিন মিয়ার ছেলে।
নিহতের পরিবার জানায়, নিহত রতœার সঙ্গে রাব্বির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। গত সাত মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরই রাব্বি মাদকাসক্ত হয়ে পড়ে। নেশার টাকার জন্য প্রায় সময়ই রাব্বি তার স্ত্রী রতœা মারধর করতো। সর্বশেষ সোমবার দুপুরে শশুর বাড়ি থেকে ১ লাখ টাকা এনে দেয়ার কথা বলে রাব্বি। এ সময় টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে আবারো মারধর করে তার আল রাব্বি। একপর্যায়ে ছুরি দিয়ে রতœার পেটে ও গলায় আঘাত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় রাব্বি। পরে এলাকাবাসী রক্তাক্ত অবস্থায় রতœাকে উদ্ধার করে পলাশ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তবে ঘাতক স্বামীর দাবি পরকিয়ার অভিযোগে এ ঘটনা ঘটিয়েছেন। বার বার নিষেধ করার পর ও অন্য ছেলেদের সঙ্গে মোবাইলে কথা বলত তার স্ত্রী। এ বিষয়ে পলাশ থানার ওসি মোহাম্মদ ইলিয়াছ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ঘটনার পর অভিযুক্ত স্বামী পালিয়ে গেলেও অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়