মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

নানকপুত্র সায়ামের ১১তম মৃত্যুবার্ষিকী আজ

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জাহাঙ্গীর কবির নানকের একমাত্র পুত্র সায়াম উর রহমান সায়ামের ১১তম মৃত্যুবার্ষিকী আজ মঙ্গলবার। সায়ামের আত্মার শান্তি কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন জাহাঙ্গীর কবির নানক ও তার সহধর্মিণী এডভোকেট সৈয়দা আরজুমান বানু নার্গিস।
প্রসঙ্গত, ২০১১ সালের ৬ সেপ্টেম্বর কক্সবাজারে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান সায়াম। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী, বোন ও একমাত্র কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে সায়াম মেমোরিয়াল ফাউন্ডেশন স্থানীয় বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে খতমে কুরআন, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেছে। এছাড়া সায়ামের আত্মার শান্তি কামনায় আজ বাদ আছর মোহাম্মদপুরের রিং রোডে সূচনা কমিউনিটি সেন্টারে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। দোয়া মাহফিলে অংশ নেয়ার আমন্ত্রণ জানিয়েছেন সায়ামের বাবা জাহাঙ্গীর কবির নানক ও মা সৈয়দা আরজুমান নার্গিস।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়