মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ডাকাত গ্রেপ্তার
ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি : ১৯ মামলার আসামি জসিম উদ্দিনকে গতকাল সোমবার গ্রেপ্তার করেছে ছাগলনাইয়া থানা পুলিশ। সে উপজেলার মহামায়া ইউনিয়নের পূর্ব দেবপুর গ্রামের মৃত রুহুল আমিন সওদাগরের ছেলে।
পুলিশ জানায়, জসিম উদ্দিন পেশাদার ডাকাত। তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, খুন, অস্ত্রসহ থানায় ১৯টি মামলা রয়েছে। এসআই মনজুর হোসেন তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠান।
অনুদান প্রদান
কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি : কুমারখালীতে ১৩টি স্বেচ্ছাসেবী সংস্থাকে বাংলাদেশ সমাজকল্যাণ পরিষদ থেকে পাওয়া দুই লাখ ৮১ হাজার টাকার চেক দেয়া হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে এক অনুষ্ঠানে চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান খান। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মণ্ডলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ আলী, কুমারখালী পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক মমতাজ বেগম প্রমুখ।
মতবিনিময়
পতœীতলা (নওগাঁ) প্রতিনিধি : পতœীতলায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার রুমানা আফরোজ সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে এক মতবিনিময় সভা করেছেন। গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় উপজেলা চেয়ারম্যান আব্দুল গাফ্ফর, ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাতিজাতুল কোবরা মুক্তা, নজিপুর প্রেস ক্লাবের সভাপতি ফরহাদ হোসেন, সহসভাপতি টিপু সুলতান, পতœীতলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি প্রিন্স চৌধুরী ও সুধীজনেরা উপস্থিত ছিলেন। সভায় নির্বাহী অফিসার বলেন, পতœীতলায় ভূমিসংক্রান্ত জটিলতা রয়েছে, আপনাদের নিয়ে পতœীতলার উন্নয়নে সরকারের প্রতিনিধি হয়ে কাজ করতে এসেছি।
স্বাস্থ্য কমিটির সভা
শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জে দলিত ও প্রান্তিক জনগোষ্ঠীর মধ্যে সচেতনতা বৃদ্ধির লক্ষে যৌন ও প্রজনন স্বাস্থ্য অধিকার রক্ষা কমিটির কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে অনুষ্ঠিত সভায় স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন শরিফীর সভাপতিত্বে ও ডা. সানজিদার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সেলিম খান, জয়কলস উজানীগাও রশিদিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সচীন্দ্র চন্দ্র সরকার প্রমুখ।
গৃহনির্মাণ উদ্বোধন
ধুনট (বগুড়া) প্রতিনিধি : ধুনট উপজেলায় সংযোগ সড়ক উন্নয়ন কাজ এবং গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দক্ষিণ কালেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সংযোগ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান। এলজিইডির তত্ত্বাবধায়নে প্রায় ৫৮ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে ৮০০ মিটার এ সড়কের নির্মাণকাজ হবে। এদিকে গোসাইবাড়ি ইউনিয়নের চুনিয়াপাড়ায় ভূমিহীন-গৃহহীন পরিবার পুনর্বাসনের জন্য প্রধানমন্ত্রীর উপহারের আধাপাকা বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য। চতুর্থ পর্যায়ে ধুনট উপজেলায় এ প্রকল্পের আওতায় ২৮টি আধাপাকা বাড়ি নির্মাণ করা হবে। গৃহ নির্মাণকাজের উদ্বোধনের মধ্যদিয়ে চুনিয়াপাড়ায় ১৫টি বাড়ির নির্মাণ কাজ শুরু হলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়