মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

চসিক মেয়র : দেশবিরোধী অপচেষ্টা রুখে দেয়া হবে

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, আন্দোলনের নামে যারা নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত হবে তাদের বিরুদ্ধে জনগণকে সঙ্গে নিয়ে কঠোর প্রতিরোধ গড়ে তোলা হবে। বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের কথা জনগণ এখনো ভোলেনি। এই আগুন সন্ত্রাসীরা আন্দোলনের নামে দেশে যে অস্থিতিশীলতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে, তাদের সে লক্ষ্য কোনোদিন পূরণ হবে না। গতকাল সোমবার বিকালে মোহরা ওয়ার্ডস্থ কামাল বাজার মোড়ে সন্ত্রাসবিরোধী প্রতিবাদ সভা পূর্ব বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সিটি করপোরেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কাজী নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্মসাধারণ সম্পাদক বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ সালাম, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর এম. আশরাফুল আলম, চান্দগাঁও ওয়ার্ড কাউন্সিলর এসরারুল হক, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সামশুল ইসলাম, আবু তাহের প্রমুখ।
মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেন, আওয়ামী লীগ মাটি ও মানুষের মাঝ থেকে গড়ে ওঠা একটি সংগঠন। দীর্ঘ ২৩ বছর পাকিস্তানি সামরিক স্বৈরাচারের বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা এনেছি। ৭৫ এর ঘাতক গোষ্ঠী বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের মূল্যবোধকে নিঃশেষ করতে চেয়েছিল। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের কাণ্ডারির ভূমিকা পালন করে ঘাতক গোষ্ঠীর কুমতলবকে রুখে দিয়েছে। এই গোষ্ঠীটি এখন আবার মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। তিনি তাদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, চট্টগ্রামের মাটি আবহমানকাল থেকে সংগ্রামী ঐতিহ্যের ধারক ও বাহক। চট্টগ্রাম থেকে বিপ্লবী সূর্যসেনের নেতৃত্বে ব্রিটিশ ইউনিয়ন জ্যাক পতাকা নামিয়ে স্বাধীনতার পতাকা উত্তোলন করেছিল। এই চট্টগ্রাম থেকে বঙ্গবন্ধু ঐতিহাসিক ছয় দফা ঘোষণা এবং একাত্তরের মুক্তিযুদ্ধের সূচনা হয়েছিল। তাই চট্টগ্রামের জনগণ কোনো অবস্থায় আগুন সন্ত্রাসীদের অশুভ তৎপরতা মেনে নিতে পারে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়