মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

কানাডায় পৃথক ছুরি হামলায় নিহত ১০

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : কানাডার কেন্দ্রীয় সাস্কাচুয়ান প্রদেশের পৃথক স্থানে ছুরি হামলার ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় ১৫ জন। রয়টার্স জানায়, স্থানীয় সময় রবিবার ছুরি হামলার ঘটনা ঘটে। পলাতক সন্দেহভাজন দুই হামলাকারীকে খুঁজছে র?য়্যাল কানাডা পুলিশ।
পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন দুই হামলাকারী হলেন ডেমিয়েন স্যান্ডারসন (৩১) ও মাইলস স্যান্ডারসন (৩০)। তারা একটি কালো ‘নিশান রোগ’ গাড়িতে করে পালিয়ে গেছে। পুলিশ সন্দেহভাজন দুই জনের ছবি প্রকাশ করেছে।
স্থানীয় সময় রবিবার সকাল ৮টা ২০ মিনিটে বিপজ্জনক ব্যক্তিদের ধরতে পুরো সাস্কাচুয়ান প্রদেশে সতর্কতা জারি করেছে স্থানীয় পুলিশ। পাশের দুই প্রদেশ আলবার্টা ও ম্যানিটোবায়ও একই সতর্কতা জারি করা হয়।
রয়্যাল কানাডিয়ান মাউন্টেড পুলিশের সাস্কাচুয়ানের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রোনডা ব্ল্যাকমোর বলেন, কয়েকজন হামলার লক্ষ্যবস্তু হয়েছেন। এখনই নির্দিষ্ট করে কিছু বলা কঠিন হবে। আমাদের প্রদেশে আজ যা ঘটেছে তা ভয়াবহ’।
সংবাদ সম্মেলনে পুলিশ জানিয়েছে, ছুরিকাঘাতে আহত ব্যক্তিদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাস্কাচুয়ান স্বাস্থ্য বিভাগের মুখপাত্র বলেন, ‘আহতদের শরীরে একাধিক আঘাতের চিহ্ন। তাদের চিকিৎসায় অতিরিক্ত স্বাস্থ্যকর্মী চেয়ে আবেদন জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়