মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

এমটিবির সঙ্গে সফ্টওয়্যার শপের চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং সফ্টওয়্যার শপ লিমিটেডের মধ্যে সম্প্রতি এমটিবির প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান ১, ঢাকায় একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এর ফলে এমটিবি এসএসএলের বিভিন্ন অনলাইন ব্যবসায়ীদের পেমেন্ট গেটওয়ে পরিষেবা প্রদান করবে। এই চুক্তি যে কোনো ভিসা, মাস্টারকার্ড এবং ইউনিয়নপে কার্ডহোল্ডারদের অনলাইন বিল পেমেন্ট এবং ইন্টারনেটে কেনাকাটা করার জন্য যে কোনো জায়গা থেকে সহজেই নিরবচ্ছিন্ন লেনদেন করতে সাহায্য করবে।
এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান এবং সফ্টওয়্যার শপ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, গ্রুপ উপদেষ্টা, আহমেদ কামাল খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এছাড়াও অনুষ্ঠানে এমটিবির চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও গ্রুপ চিফ রিস্ক অফিসার মো. খালিদ মাহমুদ খান, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও খালিদ হোসেন এবং সফ্টওয়্যার শপ লিমিটেডের এ এইচ এম লুতফুল হুদা, প্রধান নির্বাহী কর্মকর্তা ও শাহজাদা রেদওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়