মা-বাবার অভিযোগ : মেয়ে ও জামাই বাড়ি দখল করতে মরিয়া

আগের সংবাদ

প্রতিবেশী কূটনীতির রোল মডেল : প্রধানমন্ত্রীর ভারত সফর

পরের সংবাদ

এআইবিএল : বাগেরহাটে ২০২তম শাখা উদ্বোধন

প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাগেরহাট সদরে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেডের ২০২তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। গতকাল ব্যাংকের বোর্ড এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের পরিচালক আলহাজ মো. আনোয়ার হোসেন এবং বিশিষ্ট ব্যবসায়ী ও কানাডা এক্সপোর্ট এন্ড ইমপোর্ট লিমিটেডের সিইও কাজী দেলোয়ার হোসেন। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিজ্ঞপ্তি।

শাখা উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রগতি অটোরাইস মিল ও প্রগতি ফ্লাওয়ার মিলের স্বত্বাধিকারী তাপস কুমার সাহা, বাগেরহাট কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. রুহুল আমীন খান এবং বাগেরহাট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীন। আরো উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্ এবং এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মুহাম্মদ পিয়ারু। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়