ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

সিংড়ায় সাবেক ছাত্রলীগ নেতার মেহমানদারি

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংড়া (নাটোর) প্রতিনিধি : সিংড়ায় আগস্টজুড়ে ৩ শতাধিক দুস্থ ও অসহায় মানুষকে খাবার খাওয়ালেন পৌর ছাত্রলীগের সাবেক সহসভাপতি নিংগইন গ্রামের শামসুল হকের ছেলে। জানা যায়, ৩ বছর ধরে পৌর শহরের অসহায় ও ক্ষুধার্ত পথচারী এবং নাম না জানা রাস্তায় ঘোরাফেরা করা পাগলকে খুঁজে বের করে হোটেলে বসিয়ে খাবার খাওয়ান তিনি। এছাড়া শুক্রবার এলেই কোর্ট মাঠ এলাকায় একটি নির্দিষ্ট বারান্দায় রান্না করা খাবার গরিব-দুঃখীদের মধ্যে নিজ হাতে মেহমানদারি করেন তিনি। নাসিমুজ্জামান সজীব বলেন, মানবিক কাজ করাই আমার জীবনের একমাত্র লক্ষ। আর আগস্ট মাস শোকের মাস। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের নিহত সদস্যদের মাগফেরাত কামনায় বিগত বছরের ন্যায় আগস্ট মাসজুড়ে এই ক্ষুদ্র আয়োজন।
এ বিষয়ে সিংড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সজিব ইসলাম জুয়েল বলেন, এটা একজন সাবেক ছাত্রলীগ নেতার মহৎ উদ্যোগ। আর বন্ধবন্ধুর আদর্শের সৈনিকেরা সব সময় অসহায় মানুষের পাশে থাকেন বলে মন্তব্য করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়