ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

রাজৈরে নারীসহ আহত ৫ : তুচ্ছ ঘটনায় সংখ্যালঘু পরিবারের ওপর হামলা

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : পিকআপ গাড়ির ভাড়াকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জের ধরে গত শনিবার সন্ধ্যায় মাদারীপুরের রাজৈর উপজেলার সুতার কান্দি গ্রামে একটি সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে ওই পরিবারের এক নারীসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। মারাত্মক আহত দুজনকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রাজৈর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানায়, সুতার কান্দি গ্রামের ভুলু ঘরামীর ছেলে মন্টু ঘরামীর সঙ্গে একই এলাকার নাজমুল সরদারের পিকআপ গাড়ির ভাড়া নিয়ে দ্ব›দ্ব চলছিল। শনিবার সন্ধ্যায় একই ঘটনা নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায় নাজমুল সরদার, গফুর সরদার, মনির সরদার, আনোয়ার ঘরামী, লিমন সরদার গং দেশীয় অস্ত্র নিয়ে পার্শ্ববর্তী ভুলু ঘরামীর বাড়িতে হামলা চালায়।
এ সময় সন্ত্রাসীদের হামলায় ৫ জন আহত হন। আহত বুলু ঘরামী, মন্টু ঘরামী, কাঞ্চনী ঘরামী, মিহির ঘরামীকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির করা হয়েছে।
পরে মারাত্মক আহত ভুলু ঘরামী ও মন্টু ঘরামীকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হামলার ঘটনার পর ওই এলাকার সংখ্যালঘু পরিবারগুলোর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।
এ ব্যাপারে রাজৈর থানার ওসি আলমগীর হোসেন জানান, হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। রাতেই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়