ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

মাদক মামলা : আদালতে পরীমনির সশরীরে হাজিরা চায় রাষ্ট্রপক্ষ

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় আলোচিত চিত্রনায়িকা পরীমনির গর্ভধারণজনিত কারণে সশরীরে হাজিরা মওকুফ থাকায় তার পক্ষে আইনজীবীরা আদালতে হাজিরা দিতেন। তবে স¤প্রতি পরীমনি মা হয়েছেন। এ অবস্থায় তাকে সশরীরে আদালতে হাজির হতে আবেদন করেছে রাষ্ট্রপক্ষ। তবে এর বিরোধিতা করেছে আসামিপক্ষ। গতকাল রবিবার ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে পরীমনির বিরুদ্ধে মাদক মামলায় সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু পরীমনি আদালতে হাজির না হওয়ায় তার পক্ষে আইনজীবী হাজিরা দেন। তাই রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহাবুবুল হাসান পরীমনিকে আদালতে সশরীরে হাজিরা দিতে আবেদন করেন। তিনি আদালতকে বলেন, ‘প্রেগনেন্ট থাকায় পরীমনির পক্ষে তার আইনজীবী হাজিরা দিতেন। এখন তিনি মা হয়েছেন।
তাই আমরা রাষ্ট্রপক্ষ থেকে ধার্য তারিখে তাকে সশরীরে আদালতে হাজির হওয়ার আবেদন করছি।’ অন্যদিকে পরীমনির আইনজীবী মজিবুর রহমান ও নীলাঞ্জনা রিফাত (সৌরভী) এ আবেদনের বিরোধীতা করেন। তারা বলেন, ‘মাস খানেক হলো পরীমনি সন্তানের জন্ম দিয়েছেন। তিনি এখনো পুরোপুরি সুস্থ না। তাছাড়া সরকারিভাবেও মাতৃত্বকালীন ছুটি তো ৬ মাস। তিনি সুস্থ হলে আদালতে হাজিরা দিবেন।’
উভয়পক্ষের শুনানি শেষে আদালতে আবেদনটি নথিভুক্ত করেন। এছাড়া মামলার বাদী র‌্যাব-১ এর কর্মকর্তা মজিবর রহমানকে জেরা শেষ করেন আসামিপক্ষের আইনজীবী। এরপর আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ১৩ অক্টোবর দিন ধার্য করেন। এসময় আদালতে পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দিপু ও খালু কবীর হাওলাদার হাজির ছিলেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী মাহবুবুল আলম এসব তথ্য জানান।
উল্লেখ্য, ২০২১ সালের ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোতল ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র?্যাব বাদী হয়ে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে। এ মামলায় পরীমনিকে তিন দফায় সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়