ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

নাটোরের বিএনপি নেতা আমিনুল হক মারা গেছেন

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর জেলা বিএনপির আহ্বায়ক ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুল হক (৬৭) মারা গেছেন। গতকাল রবিবার বিকাল ৫টার দিকে নাটোর সদর হাসপাতালে তিনি স্ট্রোকজনিত কারণে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যু সংবাদে দলের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তাকে শেষ দেখা দেখতে তার বাসায় ভিড় জমান তারা। আমিনুল হকের পারিবারিক সূত্র জানায়, তিনি রবিবার তার ফ্লাওয়ার মিল থেকে বাড়ি ফিরে এসে দুপুরের খাবার খান। এরপর তিনি বাড়িতেই ছিলেন। হঠাৎ তিনি অসুস্থ বোধ করলে তাকে নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টার দিকে তিনি মারা যান।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন- স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, পৌর মেয়র আওয়ামী লীগ নেতা উমা চৌধুরী জলিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ।
আজ সোমবার বাদ যোহর নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ মাঠে নামাজে জানাজা শেষে গাড়িখানা কেন্দ্রীয় গোরস্থানে তাকে দাফন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়