ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

নাগেশ্বরীতে ৬ বছরের শিশু ধর্ষিত : অভিযুক্ত যুবক গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীতে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত নুর জামাল হোসেন (২০) উপজেলার নুনখাওয়া ইউনিয়নের বাহুবল মন্ডলেরভিটা গ্রামের আমজাদ হোসেনের ছেলে। গত শনিবার বিকালে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয।
মামলার এজাহারে জানা যায়, নুনখাওয়া বাজার সংলগ্ন নুনখাওয়া ইউনিয়নের বাহুবল মন্ডলেরভিটা পাটতলা গ্রামের ধর্ষিতা শিশুটির বাবা, প্রতিবেশী শচীন চন্দ্র ও অভিযুক্ত নুর জামাল হোসেন একটি নৌকা দিয়ে পাশের ব্রহ্মপুত্র নদে মাছ ধরে জীবিকা নির্বাহ করেন। গত শনিবার দুপুরে শচীন একাই পানিতে ডুবে থাকা নৌকা ওঠাতে গিয়ে ব্যর্থ হয়ে শিশুটির বাবার মুঠোফোনে কল দেন। এরশাদ আলী বাড়িতে না থাকায় তার স্ত্রী ফোন রিসিভ করেন। শচীন তাকে তাদের পাশের বাড়ির নুর জামালকে ডেকে সেখানে পাঠাতে বলেন। তিনি ব্যস্ত থাকায় ৬ বছরের কন্যা শিশুকে পাঠান। সে সময় বাড়িতে কেউ না থাকায় নুর জামাল শিশুটিকে ধর্ষণ করে। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। শিশুটিকে চিকিৎসার জন্য পাঠানো হয় কুড়িগ্রাম সদর হাসপাতালে।
ওইদিন সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে নুর জামালকে আসামি করে নাগেশ্বরী থানায় ধর্ষণ মামলা করেন।
নাগেশ্বরী থানার ওসি নবীউল হাসান মামলার সত্যতা নিশ্চিত করেন। নুর জামালকে গতকাল রবিবার জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়