ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

ত্রিপুরা বিশ্ববিদ্যালয় ও বশেমুরকৃবির মধ্যে সমঝোতা স্মারক সই

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল সভাকক্ষে ভারতের ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। গতকাল রবিবার এ সমঝোতা স্মারক সাক্ষরিত হয়। বিজ্ঞপ্তি।
শিক্ষা ও গবেষণা কার্যক্রমের ক্ষেত্রে সহযোগিতা সংক্রান্ত সমঝোতা স্মারকটি ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর গঙ্গা প্রসাদ প্রশেন এবং বশেমুরকৃবি’র ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দীন মিয়া নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের পক্ষে স্বাক্ষর করেন। সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে ত্রিপুরা বিশ্ববিদ্যালয়ের পক্ষে আরো উপস্থিত ছিলেন ফ্যাকাল্টি অব আর্টস এন্ড কমার্স এর ডিন প্রফেসর শ্যামল দাস, ডিপার্টমেন্ট অব হিউম্যান ফিজিওলজি এর প্রধান ড. প্রফেসর শমীর কুমার শীল, কো-অর্ডিনেটর (আন্তর্জাতিক সম্পর্ক) প্রফেসর আশিস নাথ, রুরাল স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান সহকারী প্রফেসর ড. জয়ন্ত চৌধুরী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার, প্রফেসর তোফায়েল আহমেদ, রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার, ডিনরা, বিভাগীয় প্রধান, পরিচালক, প্রক্টর ও হল প্রভাস্টরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়