ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুটবল টুর্নামেন্ট
ঠাকুরগাঁও প্রতিনিধি : জমকালো আয়োজনে সদর উপজেলার নারগুন ইউনিয়নের বোচাপুকুর পোকাতিতে (সেন্টারহাট) বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে ওয়ান ডে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার বিকালে বোচাপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ফাইনালে রাজমিস্ত্রি শ্রমিক ইউনিয়ন টিম ২-০ গোলে কহরপাড়া টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। বোচাপুকুর পোকাতি যুব সংঘ ও পাঠাগারের আয়োজনে ফাইনাল খেলা শেষে নারগুন ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সোহরাব আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুহ. সাদেক কুরাইশী। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক ও বিপি যুব সংঘ ও পাঠাগারের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম।

মতবিনিময়
আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : জেলায় সদ্য যোগদান করা পুলিশ সুপার মো. ওয়াহিদুল ইসলাম আগৈলঝাড়া থানা পরিদর্শন ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে মতবিনিময় করেছেন। গতকাল রবিবার দুপুরে পুলিশ সুপার আগৈলঝড়া থানা পরিদর্শনে এলে তাকে থানার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পুলিশ সুপার থানার বিভিন্ন কার্যক্রম, অস্ত্রাগার, আবাসিক ভবনসহ থানার আওতাধীন নব নির্মিত আগৈলঝাড়া পুলিশ সুপার মার্কেটের নির্মাণ কাজ পরিদর্শন করেন। পরে ওসির অফিস কক্ষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এর আগে সকালে গৌরনদী মডেল থানা পরিদর্শণ এবং মতবিনিময় করেন পুলিশ সুপার।
ভ্রাম্যমাণ প্রশিক্ষণ
শেরপর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে যুব উন্নয়ন অধিদফতের অধীন প্রকল্পের আওতায় ভ্রাম্যমাণ কম্পিউটার ভ্যানে ২ মাস মেয়াদি কম্পিউটার ও নেটওয়ার্কিংবিষয়ক এবং ১ মাস মেয়াদি মৎস্য চাষ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলা যুব উন্নয়নের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফারুক আল মাসুদ। সভাপতিত্ব করেন শেরপুর যুব উন্নয়ন অধিদফতররের উপপরিচালক মো. নুরুজ্জামান। সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত দায়িত্বে থাকা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হামিদুর রহমান। মৎস্য চাষে ২৫ জন এবং ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণে ২০ জন পুরুষ ও ২০ জন নারী প্রশিক্ষনার্থী এতে অংশ নেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়