ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধ : সিংগাইরে প্রতিপক্ষকে কুপিয়ে জখম

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইরে জমিসংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের লোকজন প্রতিবেশী তোফাজ্জল হোসেনকে (৩২) চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে। আহত তোফাজ্জল সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
ঘটনাটি ঘটেছে উপজেলার বলধারা ইউনিয়নের ব্রী-কালিয়াকৈর গ্রামে।
এ ঘটনায় তোফাজ্জলের পিতা মো. হিম্মত আলী বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ২-৩ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে প্রকাশ, ওই গ্রামের হিম্মত আলী ও মোকছেদ আলী গংয়ের মধ্যে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল।
এরই জের ধরে গত শনিবার বিকালে প্রতিবেশী হিম্মত আলীর বাড়ির সামনে তার ছেলে তোফাজ্জ¦লকে মোকছেদের ছেলে মো. রাজু চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে হিম্মত আলী ও তার বড় ছেলে উজ্জ্বল এগিয়ে গেলে তাদেরকেও লোহার রড দিয়ে বেধড়ক মারধর করা হয়।
আহতদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে তারা চলে যায়।
প্রত্যক্ষদর্শী বিল্টু মিয়া ও সিদ্দিকুর রহমান জানান, দুপক্ষের মধ্যে বাড়ির সীমানা নিয়ে বিরোধে প্রথমে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে হঠাৎ করে পেছন দিক থেকে হাতে বানানো চাইনিজ কুড়াল দিয়ে তোফাজ্জলকে কুপিয়ে জখম করা হয়।
অভিযুক্ত মোকছেদ আলীর ভাতিজা মো. সালাম চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখমের কথা স্বীকার করে বলেন, সীমানা নিয়ে বিরোধে জমি পরিমাপের এক পর্যায়ে এ মারধরের ঘটনা ঘটে।
এ ব্যাপারে অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মনোহর আলী বলেন, অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়