ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

গোপালগঞ্জে হত্যা মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধি : কোটালীপাড়ায় আলোচিত আলী আকবর হত্যা মামলায় দুইজনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। গতকাল রবিবার গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্বাস উদ্দিন এ রায় দেন। মামলার প্রধান আসামি মাদারীপুর জেলার রাজৈর থানার মজুমদার কান্দি গ্রামের মোল্লা বাড়ির জালাল মোল্লার ছেলে সুমন মোল্লা (২২) এবং একই গ্রামের ফরাজী বাড়ির মান্নান ফরাজী ওরফে মুনিত ফরাজীর ছেলে নুরু ফরাজী ওরফে নুরুলকে (২৪) মৃত্যুদণ্ডের আদেশ দেয়া হয়। তবে দুই আসামি পলাতক রয়েছে।
মামলার বিবরণ সূত্রে জানা যায়, ২০০৮ সালের ২২ মে সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে কোটালীপাড়ার মহুয়া চত্বর থেকে ৩০০ টাকা ভাড়ায় সুমন ও নুরুলকে নিয়ে টেকেরহাটের উদ্দেশ্যে রওনা দেন আলী আকবর। রাত সাড়ে ৮টার সময় ছোট ভাই আলী আকবরের মোবাইলে ফোন দিলে ফোন বন্ধ পান আলী আহম্মদ। পরের দিন সকালে আলী আহম্মদ ছোট ভাই আলী আকবরের বন্ধু কালুদাসকে নিয়ে মোটরসাইকেলে করে ভাইয়ের খোঁজে বের হন। সকাল আনুমানিক ৮.৪৫ মিনিটের সময় মোবাইল ফোনের মাধ্যমে সংবাদ পান গাইন্দাশুর সড়কের বাজুনিয়া হাবিব নগর মাঠের মধ্যে তার ভাইয়ের লাশ পড়ে আছে।
সংবাদ পেয়ে বড় ভাই আলী আহম্মদ দ্রুত ঘটনাস্থলে গিয়ে আলী আকবরের লাশ শনাক্ত করেন। দীর্ঘ শুনানি শেষে ১৪ বছর পর তাদের মৃত্যুদণ্ড ও প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করেন আদালতের বিচারক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়