ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

গাড়ি ঘোরানো নিয়ে ঝগড়া প্রতিবেশীকে কুপিয়ে হত্যা

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের সীতাকুণ্ডে খোরশেদ আলম (৩৭) নামে এক সিএনজি অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রতিবেশী আরাফাতের (২৪) বিরুদ্ধে এই হত্যার অভিযোগ উঠেছে।
গত শনিবার রাত ৮টার দিকে সীতাকুণ্ড পৌরসভার ফকিরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি প্রাইভেটকারে করে স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে ফৌজদারহাটের বিআইটিআইডি হাসপাতাল থেকে বাড়ি ফেরেন খোরশেদ আলম। ডায়রিয়াজনিত কারণে গত তিনদিন আগে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ওই দিন স্ত্রী সন্তানদের ঘরে রেখে প্রাইভেটকারের ভাড়া পরিশোধ করতে বাইরে যান খোরশেদ। প্রতিবেশী আরাফাতের ঘরের সামনে প্রাইভেটকারটি ঘুরাচ্ছিলেন চালক। তখন আরাফাত চালককে তার ঘরের সামনে গাড়ি ঘোরাতে নিষেধ করেন। এ নিয়ে খোরশেদের সঙ্গে আরাফাতের কথা কাটাকাটি হয়। এরপর আরাফাত তার ঘরে চলে যান। কিন্তু একটু পরেই ঘর থেকে একটি বটি নিয়ে এসে খোরশেদের ঘাড়ে কোপ দিয়ে দৌড়ে পালিয়ে যান তিনি। পরে হাসপাতালে নেয়ার পথে খোরশেদ মারা যান।
প্রাইভেটকারের চালক জসিম বলেন, ‘আরাফাত গাড়ি ঘোরাতে নিষেধ করলে তার উগ্র মেজাজ দেখে আমি প্রথমে পেছনে চলে আসতে চাই। তখন খোরশেদ আমাকে সেখান থেকেই গাড়ি ঘোরাতে বললে আরাফাতের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। পরে অতর্কিত খোরশেদকে পেছন থেকে ঘাড়ে কোপ দেয় আরাফাত।’
সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যার ঘটনা ঘটে। খুনি আরাফাত পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়