ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

‘ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস ব্রাহ্মণবাড়িয়া’ উদ্বোধন

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার পুরাতন জেল রোডে অবস্থিত সুর সম্রাট দি আলাউদ্দিন সংগীতাঙ্গনে গত শনিবার রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী প্রতিষ্ঠান ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লি. ব্রাহ্মণবাড়িয়া-এর আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন। চিকিৎসাসেবার পরিধি বাড়ানোয় তিনি ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের প্রশংসা করেন।
অনুষ্ঠানের গেস্ট অব অনার ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আহমেদুল কবীর। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ ও হাসপাতাল লি. এর ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। তিনি বলেন এই এলাকার মানুষ আমাদের অনেক আপন। তাদের কথা বিবেচনা করে রোগ নির্ণয়ের সব আধুনিক প্রযুক্তি নিয়ে ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসের সেবা চালু করা হয়েছে। জনগণেরর দোরগোড়ায় উন্নত চিকিৎসাসেবা পৌঁছে দেওয়াই হচ্ছে আমাদের মূল লক্ষ্য।
ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ও এফবিসিসিআই পরিচালক প্রীতি চক্রবর্ত্তী সিআইপি এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার ডিসি মো. শাহগীর আলম, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া বিএমএ সভাপতি ডা. ফখরুজ্জামান ভূঁইয়া, ব্রাহ্মণবাড়িয়া স্বাচিপ সভাপতি ডা. মো. আবু সাঈদ এবং ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি। বিজ্ঞপ্তি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়