ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

আগ্রহের শীর্ষে শমরিতা

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : সপ্তাহের প্রথম কার্যদিবস গতকাল রবিবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেনে অংশ নেয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৯৫টির বা ২৫.৩৩ শতাংশের শেয়ার ও ইউনিটের দর বেড়েছে। কোম্পানিগুলোর মধ্যে শমরিতা হসপিটালের শেয়ারের প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ ছিল সবচেয়ে বেশি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
জানা গেছে, আগের কার্যদিবসে শমরিতা হসপিটালের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮২.২০ টাকায়। গতকাল লেনদেন শেষে এর শেয়ারের ক্লোজিং দর দাঁড়ায় ৯০.৪০ টাকায়। অর্থাৎ কোম্পানিটির শেয়ার দর ৮.২০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।
এর মাধ্যমে শমরিতা হসপিটাল ডিএসইর টপটেন গেইনার তালিকার শীর্ষে উঠে আসে।
গতকাল ডিএসইতে টপটেন গেইনার তালিকায় উঠে আসা অন্য কোম্পানিগুলোর মধ্যে জেএমআই হসপিটালের ৯.৯১ শতাংশ, শাহজিবাজার পাওয়ারের ৯.৯১ শতাংশ, ইন্দো-বাংলা ফার্মার ৯.৫৬ শতাংশ, সোনারগাঁও টেক্সটাইলের ৯.২১ শতাংশ, নাহি অ্যালুমিনিয়ামের ৮.৭১ শতাংশ, জেনেক্সের ৮.২১ শতাংশ, ইনডেক্স এগ্রোর ৭.৮৮ শতাংশ, বসুন্ধরা পেপারের ৭.১৯ শতাংশ এবং ইউনিক হোটেলের শেয়ার দর ৬.৫৮ শতাংশ বেড়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়