ঢাকা কলেজ : ক্যান্টিনে খাওয়া নিয়ে দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০

আগের সংবাদ

ভাঙা সড়কে খোঁড়াখুঁড়ির মচ্ছব : সড়ক খনন নীতিমালা উপেক্ষিত > তিন মাসের কাজ বছরজুড়ে > সেবা সংস্থার কাজে সমন্বয় নেই

পরের সংবাদ

আগুন হত্যার প্রতিবাদ : পাঁচ উপজেলায় সড়ক অবরোধ

প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, খাগড়াছড়ি : ইউপিডিএফ সংগঠক অংথোই মারমা ওরফে আগুন (৫২) হত্যার প্রতিবাদে ইউপিডিএফ প্রসীত গ্রুপের ডাকে গতকাল রবিবার খাগড়াছড়ি জেলার পাচ উপজেলা গুইমারা, মাটিরাঙ্গা, রামগড়, মানিকছড়ি ও ল²ীছড়িতে আধাবেলা সড়ক অবরোধ কর্মসূচি পালিত হয়েছে। অবরোধের কারণে খাগড়াছড়ির সঙ্গে সারা দেশের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন থাকে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে সকাল থেকে অবরোধের সমর্থনে গুইমারার বাইল্যাছড়ি ও রামগড় সড়কে রাস্তায় পিকেটিংয়ের চেষ্টা করলেও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের তৎপরতায় তা পণ্ড হয়ে যায়।
উল্লেখ্য, গত শুক্রবার সকালে খাগড়াছড়ির গুইমারা উপজেলার দেওয়ান পাড়া এলাকায় প্রতি পক্ষের গুলিতে ইউপিডিএফ সংগঠক অংথোই মারমা আগুন নিহত হন। এ ঘটনার প্রতিবাদে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিকফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি জেলার পাঁচ জেলায় আধাবেলা সড়ক অবরোধের ডাক দেয়।
এদিকে সড়ক অবরোধ সফল করায় ইউপিডিএফ জেলা সংগঠক অংগ্য মারমা সব যানবাহন মালিক, চালক ও শ্রমিকসহ জনসাধারণের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়