এশিয়া কাপ : হংকংকে লজ্জায় ডুবিয়ে সুপার ফোরে পাকিস্তান

আগের সংবাদ

বন্ধুত্ব সুসংহত করার প্রত্যয় : বাংলাদেশে চীনা বলয় ঠেকাতে চায় দিল্লি > পানিসহ সীমান্ত সুরক্ষায় সমাধান চায় ঢাকা

পরের সংবাদ

৩ দিনেও উদ্ধার হয়নি জিএম কাদেরের ফোন

প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের মোবাইল ফোন ছিনতাই হয়ে গেছে। গত বুধবার রাতে রাজধানীর বিমানবন্দর এলাকায় এ ঘটনা ঘটলেও বিষয়টি প্রকাশ পায় দুদিন পর। পুলিশ এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করলেও তার কাছে ফোনটি পাওয়া যায়নি।
জিএম কাদের গণমাধ্যমকে জানান, ওই দিন রাত ১১টার দিকে ব্যক্তিগত গাড়িতে করে বাসায় ফিরছিলেন তিনি। এ সময় গাড়ির এসি কাজ না করায় জানালার গøাস খুলে রাখা হয়। এর মধ্যে ফোনে কথা বলার সময় হঠাৎ এক যুবক ফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। তার গাড়িচালক ছিনতাইকারীর পিছু নিলেও ধরা সম্ভব হয়নি। এ ঘটনায় বিমানবন্দর থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান তিনি।
পুলিশ জানায়, ওই রাতেই জিএম কাদেরের চালক এক যুবককে শনাক্ত করেছেন। পরে ওই যুবককে গ্রেপ্তারও করা হয়। তার নাম অন্তর (২২)। মামলায় অন্তরকে গ্রেপ্তার দেখিয়ে পরের দিন আদালতে হাজির করা হয়। বর্তমানে সে জেলে রয়েছে।
মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই শেখ রুবেল বলেন, অন্তর নামের ওই যুবককে আটক করা হলেও তার কাছে ফোন পাওয়া যায়নি। সে ফোনটি ছিনতাইয়ের কথা স্বীকার করছে না। তবে তার সঙ্গে আরেকজন যুবক ছিল বলে জানতে পেরেছি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।
আশা করছি, খুব শিগগিরই ফোনটি উদ্ধার করা সম্ভব হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়